About the author

আরো দেখুন...

৭ Comments

  1. 1

    মোঃ মাইনুদ্দিন হাওলাদার

    সীরাহ্’র ১ম ও ২য় পর্ব কই

    Reply
    1. 1.1

      রুহুল আমিন বিন আব্দুল লতিফ

      আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। সম্মানিত দিনি ভাই টেকনিক্যাল সমস্যার কারনে কিছু সমস্য দেখা দিয়েছিল।আলহামদুলিল্লাহ্‌ এখন ডাউনলোড করতে পারেন ১ও ২ পর্ব আপলোড দেওয়া হয়েছে আলহামদুলিল্লাহ্‌।

      ‘আপনিও হোন ইসলামের প্রচারক’
      মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। “কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা” [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

      Reply
  2. 2

    Ikramul Haque

    সবগুলো ফাইল একসাথে ডাউনলোড করার অপশন থাকলে ভাল হয়। গুগল ড্রাইভের ফোল্ডার টাও শেয়ার করতে পারেন।

    Reply
    1. 2.1

      রুহুল আমিন বিন আব্দুল লতিফ

      আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। সম্মানিত দিনি ভাই আমাদের নিদ্রিষ্ট কোন ড্রাইভ না থাকাই অডিও ক্যাটেগরির লেকচার গুলি একাধিক মিডিয়া ফায়ার ও গুগল ড্রাইভ ব্যাবহার করা হয়েছে সেজন্য একসাথে ফোল্ডার করা সম্ভব হয়নি,ইনশাআল্লাহ অতি তাড়াতাড়ি আমরা এর সমাধান বের করব,আল্লাহ ভাল রাখুন আপনাকে।

      Reply
  3. 3

    আনিসুর

    ফাইল নেম গুলা ঠিক করা উচিত । প্রতি পার্ট এর আগে সেই পার্ট এর নাম্বার দেয়া থাকলে player এ ওই সিরিয়াল এ সো করে । 1, starting . 2,sirrah keno janbo . 3,thokon arob deer obosta . 4,something else . এইভাবে হবে ।

    Reply
    1. 3.1

      রুহুল আমিন বিন আব্দুল লতিফ

      আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। সম্মানিত দিনি ভাই আল্লাহ আপনাকে উওম পতিদান দিন,বিষয়টি আমরা অবগত ছিলাম না বিষয়টি মাথায় রাখলাম,পাশে থাকার অনুরধ রইল । আল্লাহ ভাল রাখুন।

      Reply
  4. 4

    আনিছুর

    ভাই এই ফাইল গুলা তে সমস্যা রয়েছে । কিছু কিছু জায়গায় অডিও রিপিট হচ্ছে । কিছু কিছু জাগায় শব্দ কথা কিছুই না থেমে থেমে থাকছে ।যেমন এখন 8 নম্বর তাই এর বেশি গ্যাপ আছে যে সুনার অযোগ্য । তাই আমি 25 টা ফাইল ডিলিট করে দিলাম । অন্য ভাই দের বলব । অফিসিয়াল সোর্স থেকে ডাউনলোড করতে । https://archive.org/details/SeerahAudio

    । আর এডমিন কে বলব আপনারা এ গুলা ডাউনলড করে সাইজ কমায় (বিট রেট কম করে) আপলোড দিতে পারেন ।

    Reply

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।